অ্যামাজন অ্যাফিলিয়েটে ১০০% ইনকাম করুন ৮  হাজার  থেকে ১ লক্ষ টাকা

অ্যামাজন অ্যাফিলিয়েটে ১০০% ইনকাম করুন ৮ হাজার থেকে ১ লক্ষ টাকা

🔖অ্যাফিলিয়েট মার্কেটিং কি?

 

প্রযুক্তিনির্ভর এই বিশ্বে মানুষের কেনাকাটার জন্য এখন আর বাইরে বের হওয়ার প্রয়োজন নেই। বাসা বা অফিসে বসেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ই কমার্স সাইট থেকে কেনাকাটা করতে পারেন। অনলাইনে অর্ডারকৃত পণ্য ক্রেতার হাতে নির্দিষ্ট সময়ের মধ্যে পৌঁছে দেয় ইকমার্স প্রতিষ্ঠান। ই কমার্স সাইটগুলো তাদের পণ্যের প্রসারের উদ্দেশ্যে অ্যাফিলিয়েট সুবিধা দিয়ে থাকে। আর মার্কেটাররা এই সুবিধাকে কাজে লাগিয়ে নিজেরা মার্কেটিং করে আয় করে। এটাই হলো অ্যাফিলিয়েট মার্কেটিং। সহজে বলা যায়, আপনি অনলাইনে কোনো পণ্য বিক্রি করতে চাইলে সে প্রতিষ্ঠান আপনাকে তাদের পণ্যের একটা লিংক দিবে। আপনার দেয়া লিংকের মাধ্যমে কোন গ্রাহক যদি তাদের ওয়েবসাইটে ঢুকে এবং পণ্য ক্রয় করে, তাহলে ওই প্রতিষ্ঠান আপনাকে একটি নির্দিষ্ট পরিমাণ কমিশন দেবে। এই কমিশনের মাধ্যমে অর্থ আয় করার মাধ্যকেই বলা হয় অ্যাফিলিয়েট মার্কেটিং।

 

🔖অ্যামাজন অ্যাফিলিয়েট মার্কেটিং কি?

 

অ্যামাজন হলো বিশ্বের প্রথম স্থান দখরকারী ই-কমার্স সাইট, যেখানে লক্ষাধিক পন্য দ্রাব্য ও সেবা সামগ্রী রয়েছে। মানুষের প্রতি দিনের ব্যবহারের সকল কিছুই এখানে লভ্য। অন্যদিকে, অ্যামাজন ও তাদের প্রডাক্ট বাজারজাতকরন এর জন্য অ্যামাজন অ্যাফিলিয়েট প্রগ্রাম চালু করেছে। আর প্রত্যেক অ্যাফিলিয়েট মার্কেটারকে অ্যামাজন অ্যাসোসিয়েট বলা হয়।

বর্তমানে অ্যামজনে পাওয়া যায় না এমন কোন প্রডাক্ট নাই। তাই আপনি সহজেই ওদের অসংখ্য পন্য থেকে আপনার সুবিধা অনুযায়ী পন্য নিয়ে কাজ করতে পারেন।

 

🔖অ্যামাজন অ্যাফিলিয়েট বর্তমান ইতিহাসঃ

 

ইউরোপ-আমেরিকার ৮২ শতাংশ বা এরচেয়ে বেশি মানুষ অ্যামাজন ডটকম থেকে তাদের চাহিদামতো পণ্য অর্ডার করে থাকে। যার প্রতিমিনিটে গড়ে প্রায় ৮৬ হাজারেরও বেশি ডলারের পণ্য বিক্রি হয়।

 

🔖কেন অ্যামাজন অ্যাফিলিয়েট মার্কেটিং কাজ করবেন?

 

০১. অ্যামাজন ডটকম পৃথিবীর সবচেয়ে বড় পণ্য কেনাকাটার মার্কেটপ্লেস। এটি ২৫০ বিলিয়ন ডলারের একটি কোম্পানি এবং এটি ক্রেতাদের সুযোগ-সুবিধার জন্য যে পরিমাণ টাকা রিসার্চ ও ডেভেলপের জন্য খরচ করে, অন্য কোনো অনলাইনভিত্তিক কোম্পানি তা করে না। পৃথিবীর প্রায় সব ধরনের পণ্য অ্যামাজন ডটকমে পাওয়া যায়। তাই মানুষ কোনো কিছু কেনার ক্ষেত্রে অ্যামাজনকে বিশ্বাসযোগ্য মার্কেট মনে করে।

০২. বেশিরভাগ অ্যামাজন পণ্যের নিজের নামেই ‘সার্চ ভলিউম’ আছে। যত ট্রাফিক আসবে তত বিক্রি বাড়বে, ইনকামও তত বেশি।

০৩.অনলাইনে কেনাকাটার জন্য অ্যামাজন ডটকম হলো পৃথিবীর সবচেয়ে বিশ্বস্ত কোম্পানি। সে কারণে বেশিরভাগ মানুষ অ্যামাজন ডটকমের কোনো পণ্য কেনার পরামর্শ দেয়। এতে নতুন ভিজিটরেরা এটিকে অনেক বেশি বিশ্বাস করে এবং পণ্য কেনার প্রবণতা অনেক বেড়ে যায়।

০৪.দেখা যায়, এখানে বাস্তব বা ভৌত পণ্যই বেশি। তাই ক্রেতারা একবার অ্যামাজনে ঢোকার পরে অধিক পণ্য কেনেন। যেমন- কেউ একটা মাউন্টেন বাইক কিনলে সাথে হেলমেট, জিপিএস ট্রাকার, হ্যান্ড গস্নাভস, নি গার্ড, অ্যালবো গার্ড ইত্যাদি কেনেন। এখন আপনি যদি শুধু মাউন্টেন বাইক অ্যাফিলিয়েট করেন, তখন বাড়তি সুবিধা হিসেবে ক্রেতার কেনা সব পণ্যের কমিশনই পেয়ে যাবেন।

০৫.মনে করুন, আপনি কোনো ভিজিটরকে অ্যামাজন ডটকমে পাঠালেন। তখন সেই ভিজিটর যে পণ্যই কেনেন না কেন, আপনি তার ওপর ভিত্তি করে কমিশন পাবেন। সেটা আপনার অ্যাফিলিয়েট পণ্যই হওয়া জরুরি নয়। মূল ব্যাপার হলো আপনাকে কোনো না কোনোভাবে অ্যাফিলিয়েট লিঙ্কের মাধ্যমে ক্রেতাকে অ্যামাজনে পাঠাতে হবে।

০৬.একজন আগ্রহী ক্রেতার কোনো কিছু কিনতে যেসব ডাটা দরকার, তা অ্যামাজন ডটকমের পণ্যের পেজগুলোতে দেয়া আছে। যেমন- প্রোডাক্ট ইউজার রিভিউ, প্রোডাক্ট রেটিং এবং পণ্যের একাধিক ছবি কিংবা ভিডিও।
এজন্য একজন আগ্রহী ক্রেতা খুব সহজেই পণ্যগুলো কিনতে ইচ্ছুক হয়।

 

🔖কত দিন লাগবে কাজ শিখতে ?

 

✳ ১ মাসে ১০ টা ক্লাস করে ফ্রি মেথডে কাজ করতে পারবেন, ৩ মাসের মধ্যে যদি ইনকাম করতে না পারেন ১০০% টাকা ব্যাক করা হবে ।

✴ আর ২ মাসে ২০টা ক্লাসে পেইড মেথড কাজ করতে পারবেন

 

🔖কি দক্ষতা লাগবে কাজ শিখতে ?

 

আপনি যদি নতুন হয়ে থাকেন তাহলে আপনি ফ্রী মেথডে কাজ করাটা সবচেয়ে ভালো হবে, এতে আপনার শুধুমাএ বেসিক কম্পিউটার বেসিক ইংরেজি জানা থাকলেই কাজ করতে পারবেন ।

 

🔖সর্বচ্চো কত টাকা ইনকাম করা যাবে ?

 

আপনি যদি নিয়মিত কাজ করেন তাহলে প্রতি মাসে সর্বোনিম্ন ৮০০০/- টাকা থেকে ১ কোটি টাকা+ পর্যন্ত ইনকাম করা যায় ।

 

🔖শিখতে কত দিন সময় লাগবে ?

 

যদি ফ্রী মেথডে কাজ করেন তাহলে ১ মাসে ফুল কাজ শিখার পাশাপাশি করতে পারবেন, আর পেইড মেথডে কাজ করলে ২ মাসের মধ্যে ফুল কাজ শিখার পাশাপাশি করতে পারবেন ।

 

🔖আমাদের কাছ থেকে যা পাবেন ?

 

☑ ১০০% ইনকাম করার নিশ্চয়তা
☑ ইনকাম করতে না পারলে টাকা ফেরতের নিশ্চয়তা
☑ ১০০% কাজ পাওয়ার নিশ্চয়তা
☑ চাকরির সুযোগ
☑ গ্রুপ ভিত্তিক কাজ করার সুযোগ
☑ লাইফ টাইম সাপোর্ট
☑ অনলাইন সাপোর্ট
☑ মাস্টার কার্ড

 

🔖কোর্স ফীঃ

 

ফ্রী মেথডঃ ৮,০০০/- (রেগুলার কোর্স ফী ১০,০০০/- এক্ষণ ২০০০/- ছাড়!! )
পেইড মেথডঃ ১৫,০০০/- (রেগুলার কোর্স ফী ২০,০০০/- এক্ষণ ৫০০০/- ছাড়!! )

 

🔖ইনকামের প্রমান দেখুন